আমার প্রধান সমস্যা হচ্ছে খুব দ্রুত বির্যপাত হয়ে যায়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 19, 2013 02:16 PM 2 Answers
Subscribe

আ্মার বয়স 25 বছর ও বিবাহিত। আমার প্রধান সমস্যা হচ্ছে খুব দ্রুত বির্যপাত হয়ে যায়। 1 মিনিটের বেশী সংগম স্থায়ী হয়না। বিয়ের আগে হস্ত মৈথ্যুন্য করতাম। গার্ল ফ্রেন্ডদের সাথে ও সেক্স্র করেছি তখনো দ্রুত বির্যপাত হত। 2য় বার সহবাস করলেও একই ফল হয়। বিয়ের আগে ও পর অনেক সময় ড্রিংক করতাম কিন্তু্ এক বছরের বেশী হল তা টোটাল বাদ দিয়েছি। রাতে ঘুম হয়না বিধায় ঘুমের ঔষধ্ ইজিয়াম 10-15 এমজি খেতাম। এখোন খাইনা। এই সমস্যা নিয়ে হামদার্দ সেন্টারে গেলে লিবিডেক্স, হালুয়া, সিরাপ সহ বিভিন্ন ঔষধ দেয় কিন্তু তাতে কোন ফল হয়নি। ফলে এখনবাধ্য হয়ে জিনসিন জাতীয় সিরাপ পান করি মাঝেমাঝে। িআমার তেমন অন্য কোন রোগ নেই। তবে শরীর প্রায়ই গরম থাকে। দিনদিন সেক্সরে চাহিদাও কমে যাচ্ছে। এখন আমি এর থেকে পরিত্রান চাই। দয়াকরে আমার কিকি ঔষধ সেবন করা উচিত অথবা কি চিকিৎসা গ্রহন করা উচিত তা জানালে কৃতজ্ঞ থাকবো।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 22, 2014 12:24 AM
Flag(0)

দ্রুত বীর্যপাত বন্ধ করতে হোমিওপ্যাথি চিকিৎসা

প্রি-ম্যাচিউর ইজেকুলেশন হল দ্রুত বীর্যপাত। যদি নিয়মিত সঙ্গি এবং সঙ্গিনীর ইচ্ছার চেয়ে দ্রুত বীর্যপাত ঘটে অর্থাৎ যৌনসঙ্গম শুরু করার আগেই কিংবা যৌনসঙ্গম শুরুর একটু পরেই বীর্যপাত ঘটে যায়- তাহলে যে সমস্যাটি বুঝা যাবে তার নাম প্রি-ম্যাচিউর ইজেকুলেশন। প্রি-ম্যাচিউর ইজেকুলেশন একটি সাধারণ যৌনগত সমস্যা। প্রতি ৩ জন পুরুষের মধ্যে ১ জন এ সমস্যায় ভোগে থাকেন see more—> http://www.homeopathybd.com/premature-ejaculation-bonda-homeopathy-treatment/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2013 01:20 AM
Flag(0)

দ্রুত বীর্য পাত বা প্রি-ম্যাচিউর ইজাকুলেশন : http://www.sasthabangla.com/know-yourself/our-body/pregnancy/other-contraception/62-premature-ejaculation-

Sign in to Reply
Replying as Submit