পুরুষের বিয়ে করার উত্তম বয়স কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:50 AM 4 Answers
Subscribe

পুরুষের বিয়ে করার উত্তম বয়স কোনটি? কোন বয়সে একজন পুরুষ মানসিক ও শারীরিকভাবে বিয়ে করার উপযুক্ত হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 12:13 AM
Flag(0)

25-29 বৎসরের মধ্যে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 21, 2013 11:03 AM
Flag(0)

২৬-৩০ এর ভিতরে পুরুষের জন্য উপযুক্ত সময়। কারন, আপনি যদি লেখাপড়া করেন তবে আপনার পড়া শেষ করতে ২৬ – ২৭ বছর লেগে যায় । তারপর একটা ভাল জব এর পর বিয়ে নাকি??? তাই বয়স এর কথা চিন্তা করার সাথে সাথে আপনার পজিশনের কথাও ভাববেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2013 03:06 AM
Flag(0)

আসলে এই বিষয় টা জানা অনেক জরুরী। ইসলামের মতে পুরুষের বালেগ হওয়া মাত্রই বিয়ে করা উচিৎ। তবে সকল বিষয় বিবেচনা করে ২৫ থেকে ২৮ বছরের মদ্ধে করা সবচেয়ে ভাল। আর হাঁ অবশ্যই নিজের পায়ে দারিয়ে না হলে কষ্টের আর দুখের সীমা থাকবে না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 23, 2012 06:52 AM
Flag(0)

আমার মতে ২২-২৪ বছর। অন্য কে কি বলে তা জানি না।

Sign in to Reply
Replying as Submit

বিবাহ কি জীবনে সুখ বয়ে আনে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 02:36 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 10:19 AM
Flag(0)

বিবাহ পরবর্তী ভাইয়াদের যে দশটা অভ্যাস আপুদের পাগল করে দেয় ১। খেলা আর খবর আসক্তি: সব চ্যানেলেই তো মোটামুটি একই খবর দেখায়, তারপরও চ্যানেল পাল্টে খবর মুখস্ত করার দরকার আছে নাকি কোনো। টেস্ট ক্রিকেট হইলে তো কথা নাই ৫দিন ধরে বাকিসব বন্ধ। ২। অর্ধসমাপ্ত কাজ: কোনো কাজ একবার অর্ধেক করার পর যদি কোনভাবে ছেদ পরে তাহলে সেরেছে। যদি হ্য় নিজের ড্রয়ার বা সেলফ পরিস্কার করা, তাহলে অর্ধেক করার পর চলে যাওয়া মানে পোরু ঘর অপরিস্কার করে যাওয়া। সে যে আবার কবে পরিস্কার হবে তা কেউ বলতে পারে না। ৩। ঘুমের ভিতর নাক ডাকা: রাতে ঘুমাতে গেলে মনে হ্য় কোনো কনসট্রাকশন সাইটে আছি। নাক ডাকা তো নয় যেনো কানের উপর ড্রিল মেশিন চলছে। ৪। গৃহকর্মে উদাসীনতা: কোথাও একটু ময়লা কাগজ পড়ে আছে তা ঠিক করে না রেখে যদি এড়িয়ে যায় তাতে ভীষণ বিরক্ত লাগে। আরে বাবা, একটু গুছিয়ে তো রাখা যায়। রান্নাঘরের ময়লা সে তো যেনো শুধু মহিলাদের কাজ। ৫। প্রায়শই অসুস্হতা: বাজারে কিংবা মার্কেটে যেতে বললেই খালি মাথা ধরে, ঘাড় ধরে। ছুটির দিনে সকালে ঘুম থেকে উঠেই পুরা শরীর ম্যাজম্যাজ করে। কোথাও নামিয়ে দিতে বললে পেটের গন্ডগোল শুরু হয়ে যায়। আবার বন্ধুদের সাথে আডডা দিতে যাওয়ার সময় পুরা ফিট। ৬। বাজে খাদ্যাভাস আর ধরণ: ছিঃ, সিগারেট জিনিসটা কিভাবে খায়? ছুঃড়ুত ছুঃড়ুত শব্দ করে চা খাওয়ার কি আছে। খাবার খাওয়ার একটা স্টাইল আছে, গপাগপ করে খেতে হ্য় নাকি? খাবার তো আর কোথাও পালিয়ে যাচ্ছে না। খাওয়ার পর এত আংগুল চাটার কি আছে? ৭। অন্য নারীর দিকে নজর দেয়া: উফ্ সামনে কত ভদ্র! কিন্তু সামনে কোনো মেয়ে গেলে নজর আর সরেনা। কোনো না কোনো ফাঁকে ঠিকই মেয়েটাকে দেখে নিবে। টিভিতে এ্যাড দিলে কিসের এ্যাড সেইতা না দেখে মডেলটাকেই দেখে। ৮। নিজের উচ্চতা নিয়ে মিথ্যা বলা: সবসময় নিজের উচ্চতা বাড়িয়ে বলা একটা প্রচন্ড বদঅভ্যাস। উচ্চতা যদি না বাড়ে তাহলেও বলবে জানো, আমি না আমাদের বাসায় সবচেয়ে লম্বা কিংবা আমাদের অফিসে আমার চেয়ে কয়জন বেঁটে আছে জানো। ৯। সৌন্দর্য নয় যৌনতাকে প্রাধান্য দেয়া: কোনো কাপড় পড়লে বলবেনা তোমাকে খুব সুন্দরী লাগছে, বলবে খুব সেক্সী লাগছে। কিংবা বলবে, আজকে মিসেস করিমকে খুব সেক্সী লাগছিলো। কেনো, অপরুপা, তিলোত্তমা শব্দগুলো কি ডিকশেনারী থেকে মুছে গেছে?? ১০। দূর্গন্ধ মোজা পরে থাকা: মোজায় গন্ধ হওয়া স্বাভাবিক তাই বলে দিনের পর দিন গন্ধ মোজা পরে থাকা অস্বাভাবিক। কিভাবে যে পারে? তখন গন্ধ মোজা খোলার পর পা থেকে মোজার গন্ধ বের হয়। অতএব, ভ্রাতা ও ভগ্নীগন অভ্যাস পাল্টান, সুখে থাকুন। কিছু পাওয়ার জন্য তো কিছু ছাড়তে হয়। বদঅভ্যাস ছাড়বেন সুখে থাকবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 05:43 PM
Flag(0)

এটা নির্ভর করবে আপনার আচরনের উপর… আপনি জেমুন চাইবেন তেমন ই হবে।

Sign in to Reply
Replying as Submit