বিয়ের পর মেয়েরা মোটা হয়ে যায় কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 15, 2012 12:15 AM 2 Answers
Subscribe

বিস্তারিত যানতে চাই............।।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2014 01:41 PM
Flag(0)

যে কারণে বিয়ের পর মোটা হয়ে যায় নারীরা

বিয়ের পর মেয়েরা মোটা হয়ে যায়- এটা অনেকেই কুসংস্কার বলে উড়িয়ে দেবেন। কেউ বলবেন, এটা সবার ক্ষেত্রে খাটে না। কেউ সরাসরি অস্বীকার করে বলবেন, বিয়ের পর তারা আরও শুকনো হয়ে গেছেন! তবে এখন এই কথা মেনে নিতেই হবে যে, বিয়ের পর মানুষ মোটা হয়ে যায়, বিশেষ করে মেয়েরা। আর এ ব্যাপারটা more…
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 15, 2012 08:24 AM
Flag(0)

বেশির ভাগ মেয়ে ২৫ বছরের দিকে মোটা হয়ে যায় । কারন এর আগে পড়াশুনার জন্য অনেক শারীরিক পরিশ্রম করতে হয় । কিন্তু বিয়ের পর বাসায় থাকা আর খাওয়া প্লাস টিভি দেখা ছাড়া আর কোন কাজ করেন না । কিন্তু যারা চাকরিজীবী তাদের ক্ষেত্রে মোটা হবার হার অনেক কম ।

Sign in to Reply
Replying as Submit