বাংলাদেশে বিমানবন্দরের সংখ্যা কয়টি? কি কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 02, 2012 01:22 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2014 09:03 PM
Flag(0)
বাংলাদেশে ৩টি আন্তর্জাতিক বিমান বন্দর রয়েছে । যথা :

১. হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর,ঢাকা ।

২. ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর,সিলেট ।

৩. শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর,চট্টগ্রাম ।

তবে,আঞ্চলিক আরও ৮টি বিমান বন্দর রয়েছে । এগুলো হলো- কুমিল্লা বিমান বন্দর, যশোর বিমান বন্দর, ঈশ্বরদী বিমান বন্দর, কক্সবাজার বিমান বন্দর, ঠাকুরগাঁও বিমান বন্দর, সৈয়দপুর বিমান বন্দর, রাজশাহী বিমান বন্দর ও বরিশাল বিমান বন্দর !!!!!!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 03, 2012 12:12 PM
Flag(0)

বাংলাদেশের রয়েছে ৩টি আন্তর্জাতিক বিমানবন্দর, ৫টি অভ্যন্তরিণ বিমানবন্দর এবং ৭টি স্বল্প পরিসরের (শুধু উড্ডয়ন এবং অবতরণ) বন্দর।

Sign in to Reply
Replying as Submit