Answersbd তে “কোন বিভাগ নাই” বিভাগে প্রশ্ন করলে সমস্যা আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 04:16 AM 2 Answers
Subscribe

সমস্যা থাকলে কি সমস্যা জানাবেন কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 10:24 PM
Flag(0)

প্রশ্নটি করার জন্যে আপনাকে ধন্যবাদ!

যদি আপনার প্রশ্ন টির জন্যে সঠিক বিভাগ খুজে পেতে সক্ষম না হন তাহলে “কোন বিভাগ নাই” বিভাগ টি ব্যবহার করতে পারেন

অথবা আপনার প্রশ্নের জন্যে কোন বিভাগ যোগ করা গেলে আমাদের অনুরোধ করতে পারেন, আপনার অনুরোধ জানান  answersbd.com@gmail.com

আমরা চেষ্টা করেছি সকল বিভাগ রাখতে তার পরও নতুন কিছু পেলে স্বাগতম জানাব

 

ধন্যবাদ

AnswersBD Team

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 06:54 PM
Flag(0)

না সমস্যা নাই ।

Sign in to Reply
Replying as Submit