ঢাকা সিটি কর্পোরেশন দুভাগে বিভক্ত হয় কবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 10:47 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 14, 2014 07:09 PM
Flag(0)

২০১১ খ্রিস্টাব্দের ২৯ নভেম্বর তারিখে জাতীয় সংসদে স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) (সংশোধনী) বিল, ২০১১ পাসের মাধ্যমে ঢাকা শহর দ্বিখণ্ডিত হয় এবং আনুষ্ঠানিকভাবে ঢাকা সিটি কর্পোরেশন বিলুপ্ত হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 12:05 PM
Flag(0)

ঢাকা সিটি কর্পোরেশন দুভাগে বিভক্ত হয়: ৪ ডিসেম্বর, ২০১১।

Sign in to Reply
Replying as Submit