বিবাহিত জীবনে যৌন মিলনের মানসিকতা তৈরির জন্য কিছু টিপস দরকার?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 14, 2013 12:45 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 09, 2014 11:07 PM
Flag(0)

যৌন উত্তেজনা বৃদ্ধির সফল টিপস ও সহবাসের আগে-পরে

প্রতিদিন একইভাবে যৌন মিলনেও অনেক সময় যৌন মিলনেও অনেক সময় যৌন উত্তেজনা হ্রাসের
ব্যাপারে ভূমিকা রাখতে পারে। এখানে কয়েকটি টিপসের আলোচনা করা হবে যাতে করে উত্তেজনা বৃদ্ধিতে আপনি কিছুটা হলেও ফলপ্রসূ হন।
সহবাসের আগে ও পরে : সম্ভোগের আগে স্বামীর কর্তব্য
১। পতির কর্তব্য হলো, পত্নীকে প্রিয়তমা জ্ঞানে বা সত্যিকারের ধর্মপত্নী জ্ঞানে নিজের তৃপ্তির সঙ্গে সঙ্গে তারও দৈহিক ও মানসিক তৃপ্তি বিধান করা। নিজের কামনা পরিতৃপ্ত করাই সম্ভোগের একমাত্র লক্ষ্য হওয়া উচিত নয়।
২। কোন প্রকার বল প্রয়োগ করা আদৌ বাঞ্ছনীয় নয়। একথা মনে রাখতে হবে।
৩। চুম্বন, আলিঙ্গন, নিপীড়ন ইত্যাদি নানাভাবে স্ত্রীর মনে পূর্ণ কামাব জাগিয়ে তারপর তার সঙ্গে সহবাসে রত হওয়া প্রতিটি পুরুষের কর্তব্য।
৪। নারী ধীরে ধীরে আত্নসমর্পণ না করা পর্যন্ত তার সঙ্গে কখনও সহবাসে লিপ্ত হওয়া উচিত নয়।
৫। নারী কখনও নিজের যৌন উত্তেজনাকে  see more—> http://www.homeopathybd.com/tips-and-making-the-successful-growth-of-sexual-tension-after/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2014 01:45 AM
Flag(0)

বিবাহ এখনো করি নাই তাই ভাল টিপস জানা নাই। তবে দুজনের মাঝে বিশ্বাস, আন্তরিকতা এবং মনের মিল থাকলে যৌন মিলনের মানসিকতা তৈরি হতে পারে। এটা জোর করে করার কোন বিষয় না। একান্তই মনের বেপার। তাই সময় দিন বুঝার চেষ্টা করুন। হার জিতের বিষয় এরিয়ে চলুন।

Sign in to Reply
Replying as Submit