ইয়াবা ট্যাবলেট মানুষের জন্য কতটা বিপদ জনক ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:51 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 05:41 PM
Flag(0)

এটি বয়ংকর বিপদ যনক…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:42 PM
Flag(0)

ডিপ্রেশন বা হতাশাজনিত নানা রকম অপরাধ প্রবণতা বৃদ্ধি পায়, এমনকি অনেকে আত্মহত্যাও করে থাকে। এছাড়া হার্টের ভেতরে ইনফেকশন হয়ে বা মস্তিষ্কের রক্তনালী ছিঁড়েও অনেকে মারা যান। অনেকে রাস্তায় দুর্ঘটনায় পতিত হন। কেউ কেউ টানা সাত থেকে ১০ দিন জেগে থাকেন।

Sign in to Reply
Replying as Submit