রিসাইকেল বিন কোথায় থাকে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 10, 2012 02:00 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 01:23 PM
Flag(0)

কম্পিউটারের স্ক্রীনের উপর রাইট ক্লিক করে properties এ যান, তারপর desktop এ যান। সেখান থেকে customize desktop এ ক্লিক করুন। তারপর Recycle Bin এর পাশের টিক চিহ্নটি মার্ক করুন। ওকে ওকে দিয়ে বেরিয়ে আসুন। দেখবেন Recycle Bin এসে গেছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 03:10 AM
Flag(0)

আপনি কি রিসাইকেল বিন বুঝাতে চেয়েছেন? আপনি যদি রিসাইকেল বিন হারিয়ে যাওয়া জনিত কোন সমস্যায় পড়ে থাকেন তাহলে মাইক্রোসফটের এই লিঙ্ক থেকে উদ্ধার পেতে পারেন।

http://support.microsoft.com/kb/810869

Sign in to Reply
Replying as Submit