চলতি বছর (২০১২ সালে) সাহিত্যে নোবেল বিজয়ীর নাম কী এবং তিনি কোন দেশের নাগরিক?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 11, 2012 11:07 AM 2 Answers
Subscribe

চলতি বছর (২০১২ সালে) সাহিত্যে নোবেল বিজয়ীর নাম কী এবং তিনি কোন দেশের নাগরিক?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 01:09 PM
Flag(0)

আপনাকে অসংখ্য ধন্যবাদ!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 12:23 PM
Flag(0)

মো ইয়ান, উনি চীন দেশের নাগরিক।

Sign in to Reply
Replying as Submit