Bikroy.com এ পন্য ক্রয়-বিক্রয় করতে কোন চার্জ লাগে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 10:37 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 03:26 PM
Flag(0)

ধন্যবাদ আপনাকে । চমৎকার একটি প্রশ্ন করেছেন । শ্রেনীবদ্ধ বিজ্ঞাপন দিতে আপাতত টাকা লাগছে না । ভবিষ্যতে কি হবে তারাই ভালো বলতে পারবে । তবে ফিচার বা স্টিকি আ্যডের জন্য সব Classified সাইটেই পেমেন্ট দিতে হয় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:24 AM
Flag(0)

না কোন চার্জ লাগে না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 24, 2013 05:43 PM
Flag(0)

<<<<<<<<<<<<<<<N/A>>>>>>>>>>>>

Sign in to Reply
Replying as Submit