বিকাশ থেকে মোবাইল রিচার্জ করব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 27, 2012 04:37 AM 6 Answers
Subscribe

কোন কোন মোবাইলে রিচার্জ করা যায়

bkash mobile recharge

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 11, 2014 09:58 PM
Flag(0)

আপনার বিকাশ নাম্বার *২৪৭# ডায়াল করুন

Buy Airtime যান

অপারেটর সিলেক্ট করুন

মোবাইল নাম্বার দিন

পিন দিন

লোড চলে যাবে। তবে অনেক সময় বিকাশ থেকে লোড নিতে গেলে খুব দেড়ি করে। এমনকি মাঝে মাঝে রাত ১২ টার পর লোড আসে ।

বর্তমানে বিকাশ থেকে Robi, banglalink, Airtel এই ৩ অপারেটরে লোড দেয়া যায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:44 AM
Flag(0)

বিকাস থেকে সরাসরি মোবাইলে রিচার্জ করা যায় না। আপনি আপনার বিকাস একাউন্ট থেকে টাকা পাঠিয়ে আমাদের মাধ্যমে টাকা রিচার্জ করতে পারেন। আমরা দিচ্ছি ২৪ ঘন্টা মোবাইল বা ওয়াইম্যাক্স একাউন্টে রিচার্জের সুবিধা। আপনি আমাদের সার্ভিস ট্রাই করে দেখতে পারেন।

আমাদের ফেসবুক পেজের লিঙ্কঃ http://www.facebook.com/InstantRecharge

আলোচনা করতে চাইলে আমদের ফেসবুক গ্রুপের আলোচনা করতে পারেন।

আমাদের ফেসবুক গ্রুপের লিঙ্কঃ http://www.facebook.com/groups/instantrecharge/

স্কাইপি আইডিঃ instantrecharge

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 06, 2013 10:17 AM
Flag(0)

বিকাশ থেকে মোবাইল রিচাজ করা যায় না

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2013 03:40 PM
Flag(0)

সরাসরি বিকাশ থেকে মোবাইল রিচার্জ সুবিধা নেই। প্রিপেইডকার্ডবিডি.কম থেকে বিকাশ এর মাধ্যমে রিচার্জ সুবিধা নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 11:42 AM
Flag(0)

আমার সার্ভিস টা দেখতে পারেন , আমি মনে করি খুব সহজ , আমরা এই পেজের এপ্স এর মাধ্যমে রিচার্জ দিয়ে থাকি । http://www.facebook.com/ERechargeBd আপনি ইচ্ছা করলে অফিসিয়াল গ্রুপ ভিসিট করে আসতে পারেন । আমাদের গ্রুপের লিঙ্ক । http://www.facebook.com/groups/deshidesk আমাদের সার্ভিস প্রতিদিন ২২ ঘন্টা দেওয়া হয়ে থাকে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 27, 2012 08:05 AM
Flag(0)

আমি যতদুর জানি বিকাশ থেকে মোবাইল রিচার্জ করা যায় না। ডাচ বাংলার মোবাইল ব্যাংকিং থেকে যায় ।

Sign in to Reply
Replying as Submit