বিকাশ এ অন্যের একাউন্টে টাকা পাঠাতে কত টাকা চার্জ লাগে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 27, 2012 04:35 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2012 10:00 AM
Flag(0)

বিকাশ এর বিভিন্ন সার্ভিস চার্জ সম্পর্কে জানতে চাইলে নিচের লিঙ্কটি ভিসিট করতে পারেন

http://www.bkash.com/support/tariff-limits/tariff

Services নামে ড্রপডাউন থেকে বিভিন্ন সার্ভিস নির্বাচন করে কত টাকার জন্যে কত টাকা চার্জ প্রযোজ্য হবে তা খুব সহজে হিসেব করে নিতে পারেন

bkash service charge

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 10:56 AM
Flag(0)

কোন চার্জ লাগেনা|

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 27, 2012 08:02 AM
Flag(0)

বিকাশে টাকা লেনদেন ঃ

টাকা পাঠাতে কোন চার্জ লাগবে না। তবে এরা ২ টাকা রাখবে সেটা নগদ না আপনার একাউন্ট ব্যালান্স থেকে।
আর টাকা উঠাতে 18.5 টাকা লাগে।

আরো জানুন/

আরো জানুন/

Sign in to Reply
Replying as Submit