ফ্যানপেইজে ফ্যান বাড়ানোর জন্য অটো-বুট আছে কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 02, 2012 12:03 PM 2 Answers
Subscribe

ফ্যানপেইজে ফ্যান বাড়ানোর জন্য অটো-বুট আছে কী?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2012 12:37 AM
Flag(0)

http://www.fanslave.com এই ওয়েবসাইটটি দেখতে পারেন আপনার কাজে লাগতে পারে । এর মাধ্যমে ফ্যান পেজের লাইক বাড়ানো যায় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 01:23 PM
Flag(0)

শুধু মাত্র অটোবোট থাকলে লাভ নাই আপনার কাছে হাজার হাজার ফেসবুকের একাউন্ট এর ইউসার আইডি এবং পাসওয়ার্ড থাকতে হবে যেগুলো ব্যবহার হবে ফেসবুক লাইক দিতে
তবে এখন এগুলো ব্যবহার করে খুব বেশি লাইক পাওয়া রিস্ক হয়ে গেসে কারন ফেসবুক তাদের এলগরিদম আরো শক্তিশালী করেছে যা ফেক একাউন্ট থেকে লাইক ডিটেক্ট করতে পারে এবং একই সাথে অনেক লাইক হলে সেটা স্ক্যাম লাইক হিসেবে ধরে নেয় এবং লাইক গুলো বাতিল হয়ে যায়
তবে আপনি নিচের পদ্ধতি অবলম্বন করে ফেসবুক লাইক বাড়তে পারেন

১. কিছু ওয়েব সাইট আছে যেখানে লাইক শেয়ার হয়

২। আধ্যাত্মিক কিছু পোষ্ট লিখে, যেমনঃ কিভাবে আপনার প্রিয়া কে ভোর বেলা চুম্বন করবেন(সাথে আধ্যাত্মিক কিছু ছবি)

৩। ফেসবুকে কিছু গ্রুপ আছে যারা লাইক শেয়ার করে থাকে

৪। কোন প্রতিযোগিতার আয়োজন এর মাধ্যমে পুরষ্কারের ব্যবস্থা করে

……

তবে ভুলেও ফেক লাইকে কথা মাথায় আনবেন না … কারন তারা শুধু মাত্র একবার লাইক মেরে ইহকাল ত্যাগ করবে … যা আপনার ব্লগ বা ওয়েবসাইটের কোন ট্রাফিক নিয়ে আসবে না

Sign in to Reply
Replying as Submit