ফ্রি চেট :) করতে বা ইএ :) কোথায় কোথায় করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 09, 2013 11:28 AM 2 Answers
Subscribe

কোথায় অনলাইন বন্ধু বান্ধব পাওয়া যায়? ফেইসবুকে সব ভুয়া আইডি বা বেশির ভাগ আই ডি - ই ভুয়া থাকে। আর অন্যান্ন সাইটেও বেশিরভাগ মেমবারশিপ আপগ্রেড করতে হয়।

<B> তাই ফ্রি চেটিং কোনো প্রকারের আপগ্রেড মেমবারশিপ ছাড়া  বাংলাদেশী কোনো সাইট আছে কী? </B>.

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 10, 2013 03:24 AM
Flag(0)

বাংলাদেশী সাইটঃ www.facebook.com.bd ও www.mybanglaspace.com । আরো আছে বোধ হয়। তবে আমার জানা নেই।
উল্লেখ্য আপনি সব জায়গাতেই ফেইক আইডি পাইবেন। cheeky হতাশ হওয়ার কিছু নাই।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 09, 2013 04:21 PM
Flag(0)

সবখানেই ফেইক আছে। আপনি একটু বুদ্ধি খাটালেই বুঝতে পারবেন কে ফেইক আর কে রিয়াল

Sign in to Reply
Replying as Submit