AnswersBD.com এর কিছু বানান ভুলের প্রতি অ্যাডমিনের দৃষ্টি আকর্ষণ করছি।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 12, 2012 01:10 AM 2 Answers
Subscribe

AnswersBD.com কিছু বানানগত ও ব্যাকরণগত ভুল রয়েছে। যেমন- 

সমূহ বানানেঃ প্রশ্নসমুহ (সঠিক প্রশ্নসমূহ), ট্যাগ সমুহ (সঠিক ট্যাগসমূহ), বিভাগ সমুহ (সঠিক বিভাগসমূহ) ইত্যাদি।

খেলাধূলা এর সঠিক বানান খেলাধুলা।

Oktober বানান ভুল (সঠিক October)।

আর ব্যাকরণগত ভুল হচ্ছে- শব্দ-সংযোগে। যেমন-

বিস্তারিত ভাবে, ট্যাগ সমুহ, প্রশ্ন সমুহ (মেনুতে ঠিক আছে; ২,২৩৮ প্রশ্ন সমুহ এ ভুল) শব্দগুলো একসাথে হবে। 

"সকল বিভাগ সমূহ" এতে বিশেষণের অতিশায়ন ঘটেছে। হয় "সকল বিভাগ", না হয় "বিভাগসমূহ" হবে।

আপাতত এই ভুলগুলো চোখে পড়ছে। এ বিষয়ে অ্যাডমিনের দৃষ্টি আকর্ষণ করছি।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 11:35 AM
Flag(0)

অনেক ধন্যবাদ ভুল গুলো ধরিয়ে দেবার জন্যে যত দ্রুত সম্ভব ভুল গুলো ঠিক করা হবে ভাল থাকবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 01:35 AM
Flag(0)

হুম, আশা করি এডমিন যথাযথ পদক্ষেপ নিবেন।

Sign in to Reply
Replying as Submit