ইংরাজি থেকে বাংলা ডিকশনারি অনেক আছে, কিন্তু বাংলা থেকে ইংরাজি -র কোন ডিকশনারি আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 11:01 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 02:02 AM
Flag(0)

Ami akta dictionary babohar kori. Nam E2B DICTIONARY. Friender kach theke nia chilam. Ete e2b, b2e & b2b word dekha jai. Download link dite parlam na bole dukkhito. Net e torrent link paileo paite paren! Thanks!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 12:27 PM
Flag(0)

এখানে দেখেন

http://www.vyingbrain.com/soft.htm

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 11:13 AM
Flag(0)

আপনি গুগল ট্রান্সলেটর এর সাহায্য নিতে পারেন

http://translate.google.com/

নিচের সাইট গুল কাজে লাগতে পারে

http://www.bdword.com

http://www.bangladict.org/

Sign in to Reply
Replying as Submit