অনার্স এর বাংলা পিডিএফ বই কি আছে থাকলে লিঙ্ক দিবেন প্লিজ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 12:32 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 17, 2012 08:09 AM
Flag(0)

অনার্সের কোন বিষয়ের উপর বাংলা পিডিএফ বই দরকার আপনার ??

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 17, 2012 01:01 AM
Flag(0)

ভাই আমি নেটে অনেক খোজাখুজি করেও একটি বই পাইনি। আপনার মত অমার অনার্স এর পিডিএফ বই দরকার। যদি কখনও খুজে পাই তাহলে অবশ্যই পাবেন। আর আমার আগে যদি কেউ খুজে দেয় তো তাহলে দয়া করে আমার ই-মেইল এ দেবেন। Email- mashud13975@gmail.com, mashud_bd@ymail.com

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit