কিভাবে বাংলা ওয়েবসাইট বানাবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 19, 2012 03:02 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 05:52 AM
Flag(0)

আপনি যেকোন ওয়েবসাইট তৈরির জন্য কন্টেন্ট গুল যে ভাষাতে দেবেন সাইট টাও সে ভাষার হয়ে উঠবে এখানে আলাদা কিছু নেই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 01:11 PM
Flag(0)

www.wordpress.com e jan then click on Create your own website sob info ok kore language bangla select korte hobe.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 02:43 PM
Flag(0)

Bistarito bolle valo hoto. Akhon prai shob platform/CMS bengali language supported & bangla language pack pawa jai! Tai oto chinta na kore website design valo vabe korar bapare monojog din! Thanks!

Sign in to Reply
Replying as Submit