বাংলা ই-বুক তৈরি করার জন্য কোন সফটওয়্যার ব্যবহার করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 25, 2013 03:25 AM 2 Answers
Subscribe

আমি বাংলায় ই-বুক/মাসিক ম্যাগাজিন তৈরি করতে চাই । আমি কিভাবে তৈরি করবো এবং এর জন্য কি কোন সফটওয়্যার ব্যবহার করতে হবে ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 29, 2013 09:27 PM
Flag(0)

Do Pdf সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। এখান থেকেঃ http://www.dopdf.com/

আপনি যেই বাংলা লেখা ই-বুক করতে চান তা মাইক্রোসফট ওয়ার্ডে লিখুন।তারপর Ctrl+P চাপুন। একটা ডায়লগ বক্স আসবে সেখান থেকেDo pdf সিলেক্ট করে ok বাটনে ক্লিক করুন। PDF হয়ে যাবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 25, 2013 08:58 AM
Flag(0)

এক্টোবাট দিয়ে বা মাউক্রোসফট পিডিএফ দিয়ে করতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit