বাংলালিংক সিম ব্লক হয়ে গেছে। ব্লক ছুটাতে সাহায্য করুন। পাক কোড চায়। কাগজ পত্র হারিয়েছি।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 28, 2012 11:01 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2012 05:07 AM
Flag(0)

ভাইয়া PUK কোড চাইলে PUK কোড দিয়েই সিম আনলক করতে হবে। আর যদি কোডটি জানা না থাকে তাহলে কাস্টমার কেয়ারে গিয়ে নির্দিষ্ট পরিমাণ ফি-এর বিনিময়ে একটি রিপলেসমেন্ট সিম সংগ্রহ করতে হবে। এক্ষেত্রে আপনাকে আপনার FNF নাম্বারগুলোর দরকার হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2012 01:48 AM
Flag(0)

কাস্টমার কেয়ার এ যোগাযোগ করতে পারেন । fnf নাম্বার আর লাষ্ট রিচার্জ মনে রাখতে হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2012 01:44 AM
Flag(0)

সমস্যা নাই আপনি সিম টা নিয়ে customer care যান ওদের কে আপনার সমস্যা বলেন ওরাই ঠিক করে দিবে

Sign in to Reply
Replying as Submit