বাংলাদেশ এর সবচেয়ে বেশি বাজেট দেয়া অর্থমন্ত্রী হচ্ছেন সাইফুর রহমান ২য় কে এবং তিনি কত গুলো সফল বাজেট দিয়েছেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 16, 2012 04:57 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 02:08 AM
Flag(0)

২য় শাহ্ এ এম এস কিবরিয়া……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 05:18 PM
Flag(0)

২য় শাহ্ এ এম এস কিবরিয়া ।মোট ৬বার বাজেট পেশ করেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 03:57 PM
Flag(0)

সবচেয়ে বেশি রেকর্ড সংখ্যক মোট ১২বার মহান জাতীয় সংসদে বাজেট পেশ করেন সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম. সাইফুর রহমান। তারপর দ্বিতীয় সর্বোচ্চ মোট ৬বার বাজেট পেশ করেন শাহ্ এ এম এস কিবরিয়া।

Sign in to Reply
Replying as Submit