সাকিব আল হাসানের বাংলাদেশ ক্রিকেট টীমের অধিনায়ক হিসেবে কয়টি ম্যাচ খেলেন? কয়টিতে জেতেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:05 AM 2 Answers
Subscribe

সাকিব আল হাসানের বাংলাদেশ ক্রিকেট টীমের অধিনায়ক হিসেবে কয়টি ম্যাচ খেলেন? কয়টিতে জেতেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 12:03 AM
Flag(0)

অধিনায়ক হিসেবে ৬০টি ম্যাচ খেলেছেন সাকিবআল হাসান

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 02:29 AM
Flag(0)

সাকিব আল হাসানের বাংলাদেশ ক্রিকেট টীমের অধিনায়ক হিসেবে ৪৭টি ম্যাচ খেলেন। ২২টিতে জেতেন

Sign in to Reply
Replying as Submit