বাংলাদেশি লেখক দের নতুন বই কোন ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 15, 2013 12:23 AM 5 Answers
Subscribe

Bangladesh ar writer der notun notun boe koo website theke download korte parbo?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 13, 2014 05:52 PM
Flag(0)

এখানে যান==>> http://bbm-ebook.blogspot.com । এখানে বিভিন্ন লেখকের বই আছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 29, 2013 03:01 AM
Flag(0)

amarboi.com থেকে আপনি ডাউনলোড করে নিতে পারোন বাংলাদেশ ও ভারতের বাংলা নতুন ও পুরাতন বই গুল। আপনার ডাউনলোডের জন্য শর্ত হল আপাতত ওদের সাইটের লিংক শেয়ার করা এবং কোন কোন বই এর জন্য ডোনেট করতে হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 15, 2013 01:36 PM
Flag(0)

rokomari.com এ দেখতে পারেন ওনাদের সার্ভিস এখন অনেক জনপ্রিয় এবং অনেকেই হোম ডেলিভেরীর সাহায্যে বই কিনছেন…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 15, 2013 09:04 AM
Flag(0)

ব্যক্তিগতভাবে বলবো, সাহিত্য আমাদের দেশের সম্পদ। নতুন কিংবা পুরোতন লেখকরা বই বের করেন পাঠকদের জন্য। এটা একদিক দিয়ে যেমন তাদের পেশা অন্যদিকে এটা তাদের একটা প্যাশন। তাই নতুন এবং পুরোতন লেখকদের নতুন নতুন বই কিনে পড়ার চেষ্টা করুন। এতে আমাদের সাহিত্যের পরিধি যেমন বাড়বে অন্যদিকে লেখকরা আরো নতুন নতুন সাহিত্য কর্মের প্রতি মনোযোগি হবেন।

Sign in to Reply
Replying as Submit