বলুন তো দেখি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 10, 2012 10:40 PM 2 Answers
Subscribe

নিচের ছবিতে যে হেয়ার স্টাইলের সিম্বল দেখা যাচ্ছে তা একজন বিখ্যাত ও খুবই জনপ্রিয় বলিউড অভিনেতার। কিছুদিন আগে তার বলিউডে অভিনয়ের বিশ পূর্ন হল। বিশ বছর পূর্তি উপলক্ষে গত বিশ বছরে মুক্তি পাওয়া তার জনপ্রিয় বিশটি মুভির বিশটি চরিত্রের হেয়ার স্টাইলের এ ছবিটি তৈরি করা হয়। বলুনতো দেখি তার নাম ও মুভি গুলোর নাম?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 05:41 PM
Flag(0)

ছবিটি ১৯৬৫ সালের ২রা নভেম্বর, ভারতের নতুন দিল্লিতে জন্ম নেয়া অভিনেতা শাহ্‌রুখ খানের ।

১৯৯২ – রাজু বান গায়া জেন্টাল ম্যান
১৯৯৩ – বাজিগর
১৯৯৪ – রাম জানে 
১৯৯৫ – দিল ওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে 
১৯৯৬ – দুশমান দুনিয়া কা 
১৯৯৭ – পারদেশ 
১৯৯৮ – কুছ কুছ হোতা হ্যায়
১৯৯৯ – বাদশাহ 
২০০০ – জোশ 
২০০১ – আশোকা 
২০০২ – হাম তুমহারা হ্যায় সানাম 
২০০ – চলতে চলতে / কাল হো না হো 
২০০৪ – ম্যায় হুনা
২০০৫ – প্যাহেলি
২০০৬ – ডন
২০০৭ – চাক দে ইন্ডিয়া
২০০৮ – রাবনে বানাদি জোড়ি
২০০৯ – বিল্লু
২০১০ – মাই নেইম ইজ খান
২০১১ – রা-ওয়ান

ছবি দেখিয়ে মিলিয়ে নিন । smiley

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 12, 2012 11:29 PM
Flag(0)

উনি শাহরুখ খান….

Sign in to Reply
Replying as Submit