বাংলাদেশ এর বর্তমান জনসংখ্যা কত ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 26, 2012 06:19 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:59 AM
Flag(0)

বর্তমান জনসংখ্যা  ১৬ কোটি ৪৪ লাখ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 28, 2012 02:12 PM
Flag(0)

জাতিসংঘ জনসংখ্যা তহবিল ইউএনএফপিএ এর সম্প্রতি প্রকাশিত বিশ্ব জনসংখ্যা প্রতিবেদন অনুযায়ী বাংলাদেশের বর্তমান জনসংখ্যা  ১৬ কোটি ৪৪ লাখ

আদমশুমারি ও গৃহগননা ২০১১ এর চূড়ান্ত প্রতিবেদন অনুযায়ী বাংলাদেশের জনসংখ্যা ১৪ কোটি ৮০ লাখ

 

Sign in to Reply
Replying as Submit