ক্যান্সারে আক্রান্ত রোগীর সাথে চলাফেরা বা উঠাবসা করলে কি ক্যান্সার হওয়ার সম্ভবনা আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 02, 2013 09:52 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 05:37 PM
Flag(0)

না ভাই কোন সমস্যা নাই……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 15, 2013 04:35 PM
Flag(0)

ক্যান্সার ছোয়াচে নয় । তাই সম্ভাবনা নেই । http://www.cancer.org/cancer/cancerbasics/is-cancer-contagious

Sign in to Reply
Replying as Submit