একটি সত্যি কথা বলেনতো আপনি কি মহিলা নেতৃক্বের পক্ষে…….নাকি বিপক্ষে……

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 12, 2013 09:01 PM 3 Answers
Subscribe

একটি সত্যি কথা বলেনতো আপনি কি মহিলা নেতৃক্বের পক্ষে.......নাকি বিপক্ষে......
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 13, 2013 03:25 AM
Flag(0)

১০০ % বিপক্ষে । যারা এর পক্ষে তারা পুরুষত্ব হীন কিনা বা আসলেই পুরুষ কিনা তা সন্দেহ জনক !

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 22, 2013 03:01 AM
Flag(0)

বিপক্ষে@@@@@@@@@@@@@

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 11:22 PM
Flag(0)

যদি মহিলা নেতৃ ভাল হয় তাহলে মহিলা নেতৃক্বের পক্ষে ।

Sign in to Reply
Replying as Submit