কোন সংস্কৃতিতে ১৮ মাসে বছর এবং ২০ দিনে মাস হয়েছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 13, 2012 04:57 AM 2 Answers
Subscribe

কোন সংস্কৃতিতে ১৮ মাসে বছর এবং ২০ দিনে মাস হয়েছে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:21 PM
Flag(0)

মায়া সভ্যতার সময় ছিলো এমন হয়ে ছিল….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 13, 2012 01:11 PM
Flag(0)

মায়া সভ্যতার সময় ছিলো এমন।

Sign in to Reply
Replying as Submit