বাংণাদেশের থানার সংখ্যা কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 11, 2014 01:08 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 05:02 PM
Flag(0)

বাংলাদেশে মোট থানার সংখ্যা ৬৩০টি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 14, 2014 08:59 AM
Flag(0)

বাংলাদেশে থানার সংখ্যা ৬৩০টি। এর মধ্যে নৌ থানা ১০টি এবং রেলওয়ে থানা ২১টি।

Sign in to Reply
Replying as Submit