“বই কিনে কেউ দেউলিয়া হয় না” এটি কার বাণী ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2014 08:00 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 04:24 AM
Flag(0)

এটি সৈয়দ মুজতবা আলীর বাণী……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 23, 2014 08:40 AM
Flag(0)

“বই কিনে কেউ দেউলিয়া হয় না” এটি সৈয়দ মুজতবা আলীর বাণী।

আপনার ২য় প্রশ্নটি ঠিক বুঝতে পারি নি।তবে আপনার প্রশ্নটি যদি হয়, বর্তমানে সারাবিশ্বে বহুল ব্যবহৃত ক্যালেন্ডারের নাম কি? তাহলে তার উত্তর গ্রেগরীয়ান ক্যালেন্ডার।

Sign in to Reply
Replying as Submit