ফেসবুকে আমার বন্ধুকে আনব্লক করতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 09, 2013 05:43 AM 2 Answers
Subscribe

ফেসবুকে আমার বন্ধুকে ব্লক করেছিলাম। এখন তাকে আনব্লক করতে চাই। কিন্তু কীভাবে তাকে ফ্রেন্ড লিস্টে ফেরত নিয়ে আসবো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 09, 2013 10:40 PM
Flag(0)

privecy settings – blocking – তারপর যাকে unblock করতে চান তার পাশে দেখেন unblock লেখা আছে তাতে click করুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 09, 2013 01:44 PM
Flag(0)

ফেসবুকের সার্চ বক্সে গিয়ে আপনার বন্ধুর নাম/ইউজার নাম লিখে সার্চ দেন । তারপর আনব্লক করুন।

Sign in to Reply
Replying as Submit