ফ্রী হোস্টিং এ একাউন্ট খুলতে সমস্যা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 02, 2013 12:04 PM 3 Answers
Subscribe

যে কুনো free hosting নিতে Order Form পূরণ করে save বাটনে ক্লিক করলে Your computer IP address is blocked from registration. If you are using proxy please disable it and try again. Alternatively you can try to register from a different computer or ask your friend to fill a registration form for you. massege ashe লেখা আশে।plzzzzzzzzz help me
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 03, 2015 06:03 AM
Flag(0)

অনেক ফ্রি hosting আছে যেগুলি বাংলাদেশের অনেক পেইড hosting এর চেয়ে ভাল সার্ভিস দেয় । আপনি বাইটহস্ট নামে একটা ফ্রি hosting আছে ওইটা দেখতে পারেন । ভালই চলে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 09:20 AM
Flag(0)

dhmart.info, 000webhost.com ইত্যাদি এসব ওয়েবসাইটে গিয়ে দেখতে পারেন। খুবই ভালো সুবিধা দেয়। রেজিস্টার করতেও তেমন সমস্যা হওয়ার কথা না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 02, 2013 12:44 PM
Flag(0)

এটা ফ্রী হোস্টিং সার্ভিস গুলোর নতুন কাস্টমার বা ইমেইল ঠিকানা সংগ্রহ করার ট্রিকস…
আপনার নিজের কম্পিউটার থেকেই আবার একাউন্ট খুলতে পারবেন…
ব্রাউসারের হিস্টরী এবং কুকি মুছে ফেলে নতুন আইপি জেনারেট করে(মডেমটি বন্ধ করে আবার চালু করুন)

Sign in to Reply
Replying as Submit