অনলাইনে ৭০০জিবি ফ্রী স্টোর করার জন্যে সাহায্য চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 07, 2013 10:15 PM 2 Answers
Subscribe

আমি Internet এ বা অনলাইনে 700 GB এর মত জায়গা করে নিতে চাই বা বানাতে চাই যাতে করে আমার সব ডাটা online এ বা Internet -এ ‍store করে রাখতে পারি । এখন কেউ কি আমাকে একটা হিসাব দিতে পারবেন কিভাবে এই 700 GB এর HDD অনলাইনে তৈরী করতে পারি এবং অবশ্যই প্রয়োজন মত যাতে আমি তা আবার Download করতে পারি please help me....
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 08, 2013 11:31 AM
Flag(0)

700 GB স্টোরেজ আপনার পিসির জন্যে খুব সামান্য মনে হলেও ওয়েবসাইট বা অনলাইনের জন্যে এটা অনেক বড় স্পেস, তাই এত বড় স্পেস পেতে চাইলে অবশ্যই আপনাকে একটু কষ্ট করতে হবে বা আদৌ পাবেন কিনা সম্ভবনা খুবই সামান্য
তার উপর সেকোন সময় আপনার এই একাউন্ট গুলো বাতিল হয়ে যেতে পারে

এর জন্যে আপনাকে ফ্রী স্পেস পাওয়া যায় এমন সাইট গুলো অনেক একাউন্ট খুলতে হবে

https://drive.google.com
https://www.copy.com
www.mediafire.com
http://skydrive.live.com/
http://idrive.com/
https://www.humyo.com/pages/en/free-online-file-storage
http://binfire.com/
https://www.box.com/signup/o/dell_50gb_give_get

কিছু ওয়েবসাইট আছে যেগুলো রেফারাল এর জন্যে বাড়তি কিছু স্পেস দিয়ে থাকে

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 08, 2013 10:25 AM
Flag(0)

আপনি আসলে কিসের হিসাব চাইলেন বুঝলাম না । যদি কি কি স্টোর করার কথা বলেন তবে সেটা আপনার নিজের পছন্দেই হওয়া উচিত। কোথায় স্টোর করবেন যদি তাই জানতে চান ইতবে অনেক ফ্রি স্টোরেজ সার্ভিস আছে ।

Sign in to Reply
Replying as Submit