ফ্রীলান্সিং এর জন্য কাজ শিখতে চাই? কোথায় বা কোন প্রতিষ্ঠানে ভালো হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 27, 2013 03:44 PM 2 Answers
Subscribe

অনলাইনে আয় করতে হলে যেকোনো কাজই ভালো জানতে হবে বুঝতে পারছি। তবে বিশেষ ভাবে কোনটা বেশি ভালো হবে? ওয়েব ডিজাইন, ওয়েব উন্নয়ন, মোবাইল অ্যাপস্, প্রোগ্রামিং নাকি SEO?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 27, 2013 10:24 PM
Flag(0)

আপনি তো ঢাকায় তাই devsteam থেকে শিখতে পারেন। নিচের লিঙ্কে যোগাযোগ করুন।

http://devsteam.com/

অথবা আপনি চাইলে অনলাইনেও শিখতে পারেন। অনলাইনে অনেকেই শিখিয়ে থাকেন। আপনি

http://tutorialbd.com/online-training/

আথবা

http://www.blog.rangpursource.com/trainings

এখান থেকে শিখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 27, 2013 09:39 PM
Flag(0)

ওয়েব ডিজাইন,  মোবাইল অ্যাপস্, প্রোগ্রামিং এর জন্যে বুয়েট থেকে একটা কোর্স চালু আছে

নিচের লিঙ্কে বিস্তারিত পাবেন, যদিও তারিখ গুলো আপডেট না তারপরো ওদের সাথে যোগাযোগ করলেই আরো তথ্য পেয়ে যাবেন

http://www.buet.ac.bd/cse/iac/4thbatch.php#

এছাড়া SEO শেখার জন্যে devsteam থেকে শিখতে পারেন

http://institute.devsteam.com/advance-seo-training-in-bangladesh/

 

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit