পেপাল অ্যাকাউন্ট কি বাংলাদেশ এ সাপোর্ট করে? যদি করে তাহলে কিভাবে করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 10, 2012 07:29 AM 4 Answers
Subscribe

বাংলাদেশে কি পেপাল অ্যাকাউন্ট সাপোর্ট করে? যদি সাপোর্ট করে তাহলে আমি কি ভাবে অ্যাকাউন্ট বানাব? এবং কি কি লাগবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 31, 2012 10:06 AM
Flag(0)

১ জানুয়ারি ২০১৩ তে পেপল আসতেচে বাংলাদেশে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 08:48 AM
Flag(0)

পে-পাল এখনও বাংলাদেশ সাপর্ট করে না তবে আপনি ভায়া হয়ে ব্যবহার করতে পারেন আর তার জন্য আপনাকে http://www.paypalbd.com/- এখানে রেজিষ্ট্রেশন করতে হবে বা তাদের অফিসে সরাসরি গিয়ে যোগাযোগ করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 01:02 PM
Flag(0)

পেপাল বাংলাদেশে সাপোর্ট করে না। আশা রাখছি সরকার সব ফ্রিলান্সারের প্রতি যত্নশীল হয়ে পেপালকে দেশে আশার সুযোগ করে দিবেন। পেজা (অ্যালার্টপে) যখন আসল ভাবা যায় পেপাল আসবে সেদিন বেশি দুরে নয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 10:31 AM
Flag(0)

বাংলাদেশে পেপাল এখন পর্যন্ত সার্ভিস চালু করে নি

তবে অনেকেই বাংলাদেশ থেকে ব্যবহার করছেন, একটু বুদ্ধি খাটালে আপনিও পারবেন আশা করি

Sign in to Reply
Replying as Submit