কি ভাবে আমি কম্পিউটারে ফ্রি নেট চালাবো । দাওয়া করে সেটিং জানতে চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 02:29 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

এই পেজ টা কি fake না real কেউ হেল্প করুন প্লিজ !!

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 12:06 PM 4 Answers
Subscribe

এই পেজ টা কি fake না real কেউ হেল্প করুন প্লিজ !! পেজ http://www.axebux.com/?ref=((((ঃআমার অ্যাকাউন্ট এ ৮ usd আছে !! INVEST ও করছি কিছু... হেল্প প্লিজ!!
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2013 02:17 AM
Flag(0)

এইসব সাইটে ইনভেস্ট না করা ‍বুদ্ধিমানের কাজ। আর এই সাইট ই তো এখন নেই। পুরাই উধাও…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 06:49 PM
Flag(0)

bro ptc te invest na kore apni borong kaj shikhe outsourcing er maddhome earn koron. r ptc holo scam apnar tao

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 04:00 PM
Flag(0)

ভাইজান পিটিসির চিন্তা বাদ দিয়ে কিছু কাজ শিখেন। ভাল হবে। পিটিসি প্রকৃত অর্থে কোন কাজ শেখায় না অলস বানায়। ভুয়ার কোন লিমিটেশন নাই।

তাই আউটসোর্সিং শিখে কাজ করুন। দেশের উন্নয়নে অংশ নিন।

ধন্যবাদ রইল।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 01:18 PM
Flag(0)

যাবতীয় PTC, BUX, Click to Earn, Paid to Clcik নিয়ে আলোচনা, প্রশ্ন-উত্তর নিষিদ্ধ… বাংলাদেশ থেকে PTC কে তাড়িয়ে দিতে চাই। অনুগ্রহ করে ভুল না বুঝে আসল কাজ শিখুন নিজের ক্যারিয়ার বিপদ মুক্ত রাখুন

Sign in to Reply
Replying as Submit