কি ভাবে আমি কম্পিউটারে ফ্রি নেট চালাবো । দাওয়া করে সেটিং জানতে চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 02:29 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কিভাবে Proxy HACK করে Grameen Phone থেকে ফ্রি ইন্টারনেট চালানো যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 01, 2012 04:46 AM 3 Answers
Subscribe

কেউ কি বলতে পারেন কিভাবে Proxy HACK করে Grameen Phone থেকে ফ্রি ইন্টারনেট চালানো যায়?
আমি গ্রামীণ PostPaid SIm ব্যাবহার করি।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2012 12:33 PM
Flag(0)

জাস্ট নিচের স্টেপ গুলো ফলো করেন :- 1.Opera mini এর যে কোন ভার্সন 2. এখন অপেরা র এড্রেস বারে গিয়ে 0.facebook.com লেখে এন্টার করুন !!Done!!!! ফুল স্পীডে ফেসবুক ইউজ করুন মনের শান্তিতে ! @@@@@@### সতর্কতা ! %%%%% 1. সিমে এক পয়সাও রাখা চলবে না ! 2. এই ভাবে ছবি ডাইরেক্ট দেখতে পারবেননা ! Photo লেখাতে ক্লিক দিলে উপরে লেখা আছে Youare using aversion of Facebook withoutphotos. To view the photo below, click here. Standard data charges may apply. এইটা লেখা আছে ঐ খানে Click here এইটা তে ক্লিক দিলেই দেখতে পারবেন !! 3. অন্য সিমে হবেনা ! 4. শুধু মাত্র ফেসবুক চালাতে পারবেন এইভাবে |

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 06:03 AM
Flag(0)

১। আপনার জিপি সিম টিতে ১০-১৫ টাকা রাখুন
২। জিপি সিম টিতে P1 ইন্টারনেট সার্ভিসটি চালু করুন (p1 লিখে ৫০০০ এ পাঠিয়ে দিন)
৩। মজিলা ফায়ার ফক্সটি ওপেন করে Tools মেন্যু থেকে options নির্বাচন করুন

৪। নিচের ছবি অনুসরণ করুন
image

৫। প্রক্সি ঘরে 66.90.79.172 দিন পোর্ট ঘরে 80 দিন এবং ওকে দিয়ে সেভ করুন।

image

এবার আপনার মডেমটি পিসিতে লাগিয়ে আপনার ইচ্ছা মত ব্রাউজ ও ডাউনলোড করুন ইচ্ছামত ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 01, 2012 05:19 AM
Flag(0)

proxy hack kore gp te net chalano khubi sohoj ei bepare ami akta tune poresilam techtunes.com.bd te apni okhane pete paren!!!!!!!!!!

Sign in to Reply
Replying as Submit