ফ্রিল্যানসার ক্যারিয়ার গড়তে হলে সর্বপ্রথম ইংরাজী বাদে কি দরকার ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 05, 2013 04:07 AM 2 Answers
Subscribe

ফ্রিল্যানসার ক্যারিয়ার গড়তে হলে সর্বপ্রথম ইংরাজী বাদে কি দরকার। ( ধৈর্য্য আছে )
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 04:28 AM
Flag(0)

সততা ,কম্পিউটার এবং ইন্টারনেটের উপর ভাল দক্ষতা।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 10:23 AM
Flag(0)

ফ্রীল্যান্সার হিসেবে ক্যারিয়ার গড়তে চাইলে আপনাকে প্রথমেই ঠিক করে নিতে হবে আপনি কি ধরনের কাজ ফ্রিল্যান্স পেশা হিসেবে নিতে চান

এর পর এই বিষয়ের উপর আপনার পরিশ্রম করতে হবে মানে প্রশিক্ষন , পড়াশোনা, ঘাটাঘাটি যাই বলেন

আপনি গুগল থেকে প্রচুর টিউটোরিয়াল এবং রিসোর্স পাবেন যা আপনাকে প্রশিক্ষন এবং বাস্তব অভিজ্ঞতার স্বাদ দেবে

এর পরও যদি আপনি মনে করেন যে আপনার হাতে কলমে প্রশিক্ষন দরকার তাহলে কোন প্রশিক্ষন সেন্টার থেকে প্রশিক্ষন নিতে পারেন

তবে অবশ্যই যাচাই করে দেখবেন কোন প্রশিক্ষন সেন্টারে আপনি ভর্তি হচ্ছেন…

Sign in to Reply
Replying as Submit