একটি বদ্ধ ঘরে একটি চালু ফ্রিজের দরজা খুলে রাখলে ঘরের তাপমাত্রা কেমন হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 28, 2013 08:56 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 18, 2013 02:10 AM
Flag(0)

হা হা হা । ঘরের তাপমাত্রার কিছুই হবে না শুধু ফ্রিজের বারটা বাজবে । ট্রাই করে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2013 05:08 AM
Flag(0)

temperature kemon hobe janina, tobe fridge ta noshto hobar possibility ase.

Sign in to Reply
Replying as Submit