ফেসবুক ফ্যান পেজ হতে কিভাবে আয় করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 24, 2012 02:29 AM 2 Answers
Subscribe

"ফেসবুক এর ফ্যান পেজ এ কিভাবে লিকে বাড়ানো জায়, টা নিয়ে অনেক পোস্ট পেয়েসি।কিন্তু লাইক বারিয়ে কিভাবে আয় করা জায় টা কথাও পাসসি না।আমার ফ্যান পেজ এ লাইক বারালে কে আমাকে টাকা দিবে ,কেনই বা আমাকে টাকা দিবে, এসব সম্পর্কে কোন হৃদয় বান বড় ভাই যদি একটু সৎ পরামর্শ দিতেন খুবি উপকৃত হতাম" কোন বড় ভাই যদি বলতেন তাহলে খুবি উপকার হত। আমার ই-মেইল নাম্বার এ আমাকে এর সাহায্য করতে পারেন , :- satteracca@gmail.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 06:40 AM
Flag(0)

 

ফেসবুক লাইক কাজটি কি?

প্রকৃতপহ্মে এটি একটি সোসাইল মিডিয়া মার্কেটিং কাজ। বর্তমান পৃথিবীতে ফেসবুক সবচেয়ে জনপ্রিয় সোসাইল মিডিয়া আর সেখানে রয়েছে নিজের ব্যাক্তিগত অথবা ব্যবসায়িক পেইজ।আর প্রতিটি পেজের জন্য দরকার হয় ফেনের।যারা নিয়মিত আপনার পেজের সাথে সম্পৃক্ত থাকবে।আর এর ফলে আপনি পৃথিবী জুড়ে আপনার ব্যাক্তিগত ও ব্যবসায়িক বিষয় মার্কেটিং করতে পারবেন।

 

 

আর এখানে আপনি নানাবিধ কাজ করতে পারেন এবং যার মাধ্যমে আপনি ভাল আয় করতে পারবেন।

১।আপনাকে পেইজ লাইক করতে হতে পারে

২। আপনাকে ফটো লাইক করতে হতে পারে।

৩। আপনাকে কোন কমেন্টস লাইক করতে হতে পারে।

ইত্যাদি খুবই সহজ ধরনের কাজ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 24, 2012 05:27 PM
Flag(0)

বিভিন্ন যব মারকেট প্লেস এ ফেসবুক লাইক বিক্রি করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit