কিভাবে ফেসবুক পেজের নাম পরিবর্তন করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 10, 2012 09:04 AM 3 Answers
Subscribe

আমার একটি ফেসবুক একাউন্টকে পেজে কনভার্ট করে নিয়েছি। এখন সমস্যা হচ্ছে আমি আর নাম পরিবর্তন করতে পারছি না। আমি পেজটির নাম পরিবর্তন করতে চাই। পেজটিতে 4000 এর বেশি লাইক আছে। প্লিজ আমাকে হেল্প করেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 22, 2012 11:29 PM
Flag(0)

দুঃখিত ফেসবুকের নতুন নিয়ম অনুযায়ী ২০০ ফ্যান অতিক্রম করলে উক্ত পেজের নাম আর পরিবর্তন করা যায় না। সুতরাং দুঃখিত।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 24, 2012 05:52 AM
Flag(0)

আপনার পেইজের Like 30 এর নিচে হলে Name Change করতে পারবেন । তবে আমার জানামতে আপনি আপনার পেইজের নাম চেন্জ করতে পারবেন না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 10:32 AM
Flag(0)

আপনি কি চেষ্টা করে ছিলেন ? নাকি জানেন না কিভাবে পরিবর্তন করতে হয় ?
যাই হোক এভাবে ট্রাই করতে পারেন…
আপনার এডমিন একাউন্টে লগিন করে ফ্যান পেইজ এ গিয়ে উপরের কোণায় Edit page > Update info তে ক্লিক করুন
এরপর Name: এর ফিল্ড এ কাঙ্খিত নাম দিন…
এবং নিচে save changes এ ক্লিক করে সেভ করুন

Sign in to Reply
Replying as Submit