High PR ফোরাম সাইট কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 27, 2012 01:42 PM 2 Answers
Subscribe

জানাবেন কেউ ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 07:39 PM
Flag(0)

হাই পেজ যে ব্লগে কমেন্ট করে আপনি এক দিকে ব্যাকলিংকতো পেলেনই পাশাপাশি আপনি যে পেজে মন্তব্যটা করবেন সে পেজ থেকেও কিছু ভিজিটর পেতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 28, 2012 11:29 AM
Flag(0)

High PR কথাটির অর্থ হল high page rank

এর মানে বেশি পেইজ র‍্যাঙ্কের ফোরাম সাইট … পেইজ র‍্যাঙ্ক ০ বা null থেকে ১০ এর মধ্যে হয়ে থাকে

০ হল নিম্ন মানের পেইজ র‍্যাঙ্ক আর ১০ হল সর্বোচ্চ পেইজ র‍্যাঙ্ক

Sign in to Reply
Replying as Submit