Facebook (Fan) ফ্যান পেজ তৈরী করে কিভাবে একটু দেখাবেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 03, 2013 04:05 PM 2 Answers
Subscribe

ফেইসবুকে ফ্যান তৈরী করবো কিভাবে ?/?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 04, 2013 10:14 AM
Flag(0)

সরাসরি নিচের লিঙ্কে চলে যান…

https://www.facebook.com/pages/create.php

নিচে দেখানো বক্স গুলো থেকে আপনি কি ধরনের ফ্যান পেইজ বানাতে চান তা নির্বাচন করুন

how to create fan page

২। উপরে বক্স নির্বাচন করার সাথ কিছু তথ্যে জন্যে নতুন কিছু বক্স পাবেন …নাম দিন, ক্যটেগোরী নির্বাচন করুন, এবং শর্ত মেনে বক্স ঠিক মার্ক দিন এবং   Get Started বাটন চাপুন… সব কিছু ঠিক থাকলে আপনি আপনার তৈরী করা নতুন ফ্যান পেইজ  এ চলে যাবেন

create a page on facebook

এরপর আপনার ফ্যান পেইজ টি সাজানোর দায়িত্ব আপনার সুন্দর একটি প্রফাইল ইমেজ এবং কভার ফটো যোগ করে দিন… এবং  পেইজ টি উপরে কোনায় Edit page  বাটন থেকে আপনার পেইটির তথ্য পরিবর্তন করতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 04, 2013 12:44 AM
Flag(0)

প্রথমে আপনার ফেসবুক একাউন্টে লগ ইন করুন।
আপনার হোম পেজের একেবারে নিচে অথবা অন্য কোন পেজে প্রবেশ করে দেখুন উপরের দিকে ডান পাশে লেখা রয়েছে create a page নামে একটি অপশন রয়েছে। ওই অপশনটিতে ক্লিক করুন । এবার আপনি আপনার পছন্দ মত ক্যাটাগরি নির্বাচন করে পেজ তৈরি করুন।

Sign in to Reply
Replying as Submit