কিভাবে ফেসবুকে নতুন একাউন্ট খোলা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 08, 2012 01:03 AM 2 Answers
Subscribe

ভাই ও বোন কিভাবে ফেসবুকে নতুন একাউনট খোলা যায়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2012 08:39 AM
Flag(0)

আপনি চাইলে মোবাইল নাম্বার দিয়ে ও fb id খুলতে পারেন। তার জন্য মোবাইল দিয়ে fb তে যেতে হবে । email id থাকলে ভালো ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2012 08:15 AM
Flag(0)

www.facebook.com এ গিয়ে বিস্তারিত তথ্য দিয়ে রেজিস্ট্রেশান করে ফেসবুকে নতুন আইডি খুলুন, তাঁর আগে অবশ্যয় মেইল আইডি খুলে নিবেন, মেইল আইডি ছাড়া আপনি ফেসবুক আইডি খুলতে পারবেন না।

Sign in to Reply
Replying as Submit