ফেজবুক এর জন্য সাহায্য চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 28, 2013 09:13 PM 3 Answers
Subscribe

সাহায্য চাই | সাহায্য চাই | সাহায্য চাই

প্রিয় টেকটিউনস ভাইয়েরা আমি একটি সমস্যা পড়েছি। এখন এ সমস্যা টি থেকে কি ভাবে রেহাই পাবো। আপনারা কেউ জেনে থাকলে আমাকে সাহায্যে করিবেন। এর আগেও আমার আরো ২টি একাউন্ড এরকম ভাবে বন্ধ করে ‍দিয়েছে ফেজবুক কতৃপক্ষ। মোবাইল নম্বারের মাধ্যমে ভেরিফাই ও করা হয়েছে আমার এই একাউন্ট গুলো।

আমার সমস্যা টি নিচে স্কেনসট এর মাধ্যেমে দেখানো হলো।

১/ লগিন করার পরে এ রকম আসে।

২/ তার পর continue ছাপলে কেপচার আসে।

৩/ কেপছার এন্টি (পুরন) করে Submit চাপলে এরকম আসে।

৪/ তারপরে ‍start এ চাপ ‍দিলে…..কাহীনি শুরু। এখানে ‍৩টি করে ছবি দেওয়া হয় এবং ৬জন ফেন্ড এর নামা দেওয়া হয় এখান থেকে একজন পেন্ড সিলেক্ট করতে বলা হয়ে। কিন্ত আমি কি করে জানবো এই ছবি গুলো কে পোষ্ট করেছেন।

এখন আমি আমার একাউন্টটি কি ভাবে ঠিক করতে পারি আপনারা আমাকে দয়া করে কমেন্ট এর মাধ্যেমে জানাবেন।

দয়া করে সকলে সাহায্যে কবেন।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 03, 2014 09:37 PM
Flag(0)

আপনি ফেসবুকের কাছে ধরা খাইছেন ভাই। আমারও এভাবে একটি আইডি জলে ভেসে গিয়েছিল। আসলে যেকোন কিছু ব্যবহার করার পূর্বে ঐ জিনিসটি ব্যবহার এর নিয়মাবলী গুলো জানা প্রয়োজন।

#আপনার এই সমস্যাটি হচ্ছে ফেসবুক ফটোভেরিফিকেশণ বিষয়ক। এটা খুবই বিকট একটি সমস্যা। নিচের লিংকে বিস্তারিত জানতে পারবেন ইনশআল্লাহ।

ফেসবুক আইডির ফটো ভেরিফিকেশন ঝামেলা ঝেড়ে ফেলে দিন। অসাধারণ একটি ফেসবুক টিপস ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 27, 2013 03:36 AM
Flag(0)

ভাই আপনার সমস্যাটা জেনে খারাপ লাগল কিন্তু প্রথমে বুঝতে হবে কেন ফেসবুক কত্বপক্ষ আপনার একাউন্টটা এভাবে সমস্যায় ফেলছে । হ্যাঁ ফেসবুকের কাছে কেউ না কেউ রিপোর্ট করেছে যে আপনার একাউন্টটা সত্যিকার কোন মানুষকে উপস্থাপন করে না অথবা ফেক অথবা অন্যের নামে ইত্যাদি। আপনার কথায় জানতে পারলাম আপনার এর আগেও আরো একাউন্ট এভাবে ব্লক হয়েছে তার মানে হল আপনি নিশ্চয় আপনার নামে একাউন্ট করেন না বা যে নামে করেন অথবা প্রফাইল পিকচার যাদেন তাতে সমস্যা আছে এবং আপনার বন্ধুরাই তা পছন্দ করেনা । সেক্ষেত্রে ফেসবুক আপনাকে পরীক্ষা নেয় যে আপনি সত্যি কিনা । সে পরীক্ষাতে আপনি তখনই পাস করবেন যাখন আপনার বন্ধু-বান্ধব সম্পর্কে আপনার জানা থাকবে এবং একাউন্টের সামগ্রীক বিষয় সম্পর্কেও। অতএব, আজে বাজে নামে বা প্রফাইলের একাউন্ট না করাই ভাল এবং বন্দুদের সম্পর্কে সজাগ থাকতে হবে বিশেষ করে যাদের ছবিতে আপনি ট্যাগ করেছেনবা পেয়েছেন (যার ছবিতে আপনাকে ট্যাগ করা হয়েছে ধরে নেওয়া হয় যে সে সমস্থ ছবির একাউন্ট ধারী আপনার অধিক পরিচিত )। তো বন্ধু নতুন একাউন্ট করলে অবশ্যই সাবধান থাকবেন । আর অনাকাঙ্খিত ব্লক থেকে দূরে থাকবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2013 12:35 AM
Flag(0)

ভাই আপনাকে তো জানতে হবে না হলে আপনি আর আপনার account পাবেন না। এই photo গুলো সবই আপনার বন্ধুরা আপনাকে tag করছে। এই photo verify করেই account খুলতে হবে। আর একটা পদ্ধতি আছে, আপনি যদি account খোলার সময় security question দিয়ে থাকেন তবে তার উত্তর দিয়ে account খুলতে পারেন। account verify করার জন্য তিনটি পদ্ধতি থাকে। photo verify,security question and mobile verify.

Sign in to Reply
Replying as Submit