একটি ব্যাটারি ফুল চার্জ দেওয়ার পর কত দিন চার্জ থাকে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 08, 2013 03:50 AM 2 Answers
Subscribe

একটি সোলার পেনেলে দিয়ে ব্যাটারি ফুল চার্জ দেওয়ার পর কোনু যন্তপাতি ব্যাবহার না করে কত দিন চার্জ থকে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2014 08:37 AM
Flag(0)

It is depend on the capacity of battery&how time you will use the battery.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 08, 2013 10:34 AM
Flag(0)

ব্যাটারি কতদিন থাকবে তা নির্ভর করে ব্যাটারী টি কি মানের ? ব্যটারী কত এয়াম্পিয়ারের ? আর আপনি কিভাবে ব্যাটারী ব্যবহার করবেন তার উপর । তবে একটু ধারনা দেওয়া যায়। কোম্পানি গুল যা বলে তা হল স্টান্ড বাই টাইম ।

Sign in to Reply
Replying as Submit