হঠাত D Drive এর সব ডাটা হারিয়ে গেছে ।কি করব ফিরে পাওয়ার জন্য?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 09:44 PM 3 Answers
Subscribe

আমি ১৪/০৯/২০১২ রাতে আমার ডেস্কটপ কম্পিউটার ইউজ করে যথারীতি বন্ধ করে যখন সকালে অন করি তখন দেখি আমার ডি ড্রাইভটা খালি হয়ে গেছি। অথচ এটা ২০ গিগাবাইটের মধ্যে ১২ গিগাবাইট ইউজ ছিল। এখন মাই কম্পিটারে গেলে দেখি এটা ( Local disk (d) দেখাচ্ছে এবং unspacified. Open করতে গেলে দেখায় The disk in D is not formatted. Do you you want to format it now? আর কম্পিউটার এত slow হয়েছ কি বলব! এখন আমি আমার হারিয়ে যাওয়া ডাটা গুলা ফিরে পাওয়ার কোন পথ কেউ কি বলবেন? এখন ও নতুন করে windows setup দেইনাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 04:04 PM
Flag(0)

আমারা থাকতে আপনার এতো চিন্তার কি আছে। wink
File Restor Pro software ডাউনলোড করেন। লিঙ্কঃ 
http://www.pcrecovery.com/product_download.asp?ProductID=172

অথবা এইটা ডাউনলোড করে রান করান … একদম সহজ ব্যাবহার । আশা করি পারবেন।  লিঙ্কঃ http://download.piriform.com/rcsetup143.exe

আমি নিচের সফটওয়্যারটা ব্যাবহারের উপদেশ দিবো কারণ এইটা ইউস করা সহজ এবং সিরিয়াল কী নিয়ে যামেলা নাই… 

তারপর সমস্যা হলে কমেন্ট মাস্ট। 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 04, 2012 02:06 PM
Flag(0)

পৃথিবী শুদ্ধু লোক Software দিয়ে Data Recovery করে মশাই । আপনি এক্ষেত্রে Easus Data Recovery , R Studio , O & O Recovery Software গুল তাড়াতাড়ি চেষ্টা করুন, নয়ত আমার email এ আমায় জানান। হয়ে যাবে চিন্তা করবেন না। ওসব ভুল ভাল জারগায় গিয়ে টাকা খরচ করার আগে নিজে চেষ্টা করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 12:28 AM
Flag(0)

আপনাকে ডাটা ফিরে পেতে হলে রিকভারি সফ্টওয়্যার ব্যবহার করতে হবে। ক্র্যাক ভার্শন ব্যবহার করলে ডাটা ফিরে পাবেন না। এক্ষেত্রে আপনাকে ফুল ভার্শনের সফ্টওয়্যার কিনে ব্যবহার করতে হবে। এছাড়াও আগারগাও,ঢাকায় যে BCS Computer City আছে সেখানে অনেকেই আছেন যারা হারানো ডাটা রিকভার করে দেয়। আপনি প্রথমে সিলেটেও খোজে দেখতে পারেন এমন কোন প্রতিষ্ঠান আছে কিনা।টাকা দিলে হারানো ডাটা রিকভার করে দেবে।

Sign in to Reply
Replying as Submit