সব ফরমেটের ভিডিও কিভাবে চালাবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 10, 2013 02:34 AM 5 Answers
Subscribe

আমি নেট থেকে একটা মুভি ডাউনলোড করেছি। ফাইল ফরমেট 1920evlrtrnd.mkv.002 mkv এর পরে 002 থাকায় কোনও প্লেয়ার এ ফাইল টা চলছে না। কিভাবে চালাতে পারি ??
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 24, 2013 12:43 PM
Flag(0)

vlc player , gom player ,kmplayer , windows player এ codec use করেও করতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 23, 2013 12:49 PM
Flag(0)

K-Lite Codec Pack  যা  Media Player Classic নামে পরিচিত ,  এটি ব্যবহার করতে পারেন । মোটামুটি সব Format এর  Video ই দেখা যায় ।
ব্যবহার করে শান্তি পাবেন ।

ডাউনলোড লিংক : http://filehippo.com/download_klite_codec_pack

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 16, 2013 12:34 PM
Flag(0)

GOm Player ব্যবহার করুন।এটি ওপেনসোর্স সফটওয়্যার। প্রায় সব ফরমেট-ই চলে।

ডাউনলোড লিঙ্কঃ http://player.gomlab.com/eng/download

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 10, 2013 02:54 AM
Flag(0)

vlc player, kmplayer এই দুটি দিয়ে চেষ্টা করুন। লিঙ্ক vlc – http://www.videolan.org/vlc/download-windows.html kmplayer – http://update.kmpmedia.net/player/download/?sq=15

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 10, 2013 02:46 AM
Flag(0)

VLC তে চালায়ে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit