আমার ওয়েব সাইটের ফেসবুক ফ্যানপেজে কি ভাবে লাইক বাড়াব।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 05, 2012 07:55 AM 2 Answers
Subscribe

আমার ওয়েব সাইটের ফেসবুক ফ্যানপেজে কি ভাবে লাইক বাড়াব। আমি বেশ কয়েকটি সাইটে একাইন্ট খুলে ফেসবুকের ফ্যান পেজ যুক্ত করেও লাইক বাড়াতে পাড়ি নাই। অথচ সেখানে লেখাছিল আমার লাইক এক হাজার পর্যন্ত বাড়বে। তাই বলছি সত্যকার অর্থে কি ভাবে আমার ফেসবুকের ফ্যন পেজের লাইক বাড়াতে পাবর। দয়া করে সমাধান দিবেন কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2012 06:04 AM
Flag(0)

এই ওয়েবসাইটগুলো থেকে বাড়াতে পারবেন

http://www.socialclerks.com/

http://growlike.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 06, 2012 11:59 PM
Flag(0)

পেজে ভাল মত পোস্ট করে যান এ বিভিন্ন বড়বড় পেজে প্রমোট করেন । রাতা রাতি লাইক বাড়াতে হলে www.fanslave.com এই ওয়েবসাইটটা দেখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit